বৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

পুলিশের গাড়িতে ছিনতাই, নিয়ে গেছে মোবাইল-টাকা

প্রতিবেদক
ukadmin
অক্টোবর ১৩, ২০২২ ১:২৩ পূর্বাহ্ণ

বগুড়া পুলিশের একটি টিম ঢাকায় কাজ শেষ করে ফেরার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ছিনতাইকারীর কবলে পড়েছে। বুধবার (১১ অক্টোবর) রাত আড়াইটার দিকে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মণ্ডল বলেন, বগুড়া পুলিশের একটি টিম ঢাকা থেকে ফেরার পথে কড্ডার‌ মোড় এলাকায় পৌঁছলে রাত আড়াইটার দিকে ৩-৪ জন ছিনতাইকারী গাড়ি থামিয়ে পুলিশের দুটি মোবাইল ফোন ও কিছু টাকা ছিনতাই করে পালিয়ে যায়। তবে হতাহতের ঘটনা ঘটেনি। মামলার প্রস্তুতি চলছে।

জেলার কড্ডার মোড় এলাকাটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায়। তবে পশ্চিম থানা পুলিশ এই বিষয়ে কিছুই জানে না এই বিষয়ে এসপি বলেন, এটিও দেখবো এবং রাতে মহাসড়কে পশ্চিম থানা পুলিশের টহল গাড়ি কোথায় ছিল সেটিও খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের বগুড়া রিজিয়নের পুলিশ সুপার বলেন, এমন কোনও ঘটনা আমার জানা নেই। আমাদের হাইওয়ে পুলিশের সঙ্গে এমন ঘটনা ঘটেনি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোছাদ্দেক হোসেন বলেন, পুলিশের গাড়িতে ছিনতাই বা ডাকাতির কোনও ঘটনাই আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে জানাবো।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির বলেন, হাইওয়ে পুলিশের সঙ্গে ছিনতাই বা ডাকাতির কোনও ঘটনা ঘটেনি। ঘটেছে কিনা তাও জানি না। আমাদের এরিয়া নলকা সেতু পর্যন্ত, এর বাইরে কোনও ঘটনা ঘটলে সেটা বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার।

 

সর্বশেষ - বাংলাদেশ