শনিবার , ৫ নভেম্বর ২০২২ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

বরিশালে বিএনপির সমাবেশ চলছে, মঞ্চে কেন্দ্রীয় নেতারা

প্রতিবেদক
ukadmin
নভেম্বর ৫, ২০২২ ১০:৫২ পূর্বাহ্ণ

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কোরআন তেলাওয়াত শেষে সমাবেশ শুরু হয়।

পরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ প্রয়াত এবং বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নিহত নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। এরপর বিভাগের বিভিন্ন জেলার শীর্ষ নেতারা বক্তব্য দিচ্ছেন।

এদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য সমাবেশ মঞ্চে দুটি চেয়ার ফাঁকা রাখা হয়েছে।

বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ বলেন, বাস-লঞ্চ ধর্মঘটের পরও সকাল ৯টার আগেই কানায় কানায় ভরে গেছে বিশাল বেলস পার্ক ময়দান। মানুষ আশেপাশের রাস্তাঘাটে দাড়িয়ে নেতাদের বক্তব্য শুনতে অপেক্ষা করছিলেন। এ কারণে আগেই সমাবেশ শুরু হয়েছে। সমাবেশস্থল ও আশপাশে প্রায় ২ কিলোমিটার এলাকাজুড়ে লাগানো হয়েছে ১৩০টির মতো মাইক। তবে সমাবেশ শুরু হলেও প্রধান অতিথিসহ বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় নেতারা এখনো বক্তব্য দেননি।

অপরদিকে সমাবেশস্থল আশেপাশের এলাকায় যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন আছে।

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত