রবিবার , ২১ মে ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

ঢাকায় আসছেন বিশ্বকাপ জয়ী এমিলিয়ানো মার্টিনেজ!

প্রতিবেদক
ukadmin
মে ২১, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ

৩৬ বছর পর আর্জেন্টিনা তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিতেছে। কাতারের লুসাইল স্টেডিয়ামে লিওনেল মেসির হাতে উঠেছে আরাধ্য ট্রফি। ফাইনালে মেসি-আলভারেজরা ছাড়াও দারুণ খেলেছেন গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ।

সেই আর্জেন্টিনার গোলকিপারের ঢাকায় আসা এবার প্রায় চূড়ান্ত। আগামী জুলাইয়ে একদিনের সফরে ঢাকায় আসার কথা রয়েছে বিশ্বকাপের সেরা গোলকিপারের।

মূলত মার্টিনেজ ৪ ও ৫ জুলাই কলকাতায় আসবেন। সেখানে মোহনবাগান ক্লাবে অনুষ্ঠান ছাড়াও আরও কিছু কার্যক্রমে অংশ নেওয়ার কথা রয়েছে তার।

তাকে আনার উদ্যোক্তা কলকাতার শতদ্রু দত্ত  বলেছেন, ‘আমাদের এখানে দুই দিনের জন্য মার্টিনেজ আসছে। ও নিজে থেকে বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেছে। তাই কলকাতায় আসার আগে ৩ জুলাই ঢাকায় আসার কথা নিশ্চিতভাবে বলা যায়। ঢাকায় বিভিন্ন স্পন্সরদের সঙ্গে কথা চলছে। আমি নিজেও আসছি ঢাকা। এখান থেকে কলকাতায় দুই দিনের সফরে আসবে ও।’

গত বিশ্বকাপে কাতার ফাইনালে ফ্রান্সের বিপক্ষে দারুণ সব সেভে আর্জেন্টিনার জয়ের অন্যতম নায়ক ছিলেন মার্টিনেজ। অতিরিক্ত সময়ে যখন স্কোর ৩-৩, তখন র‌্যান্ডাল কোলো মুয়ানির লক্ষ্যে নেওয়া শট অবিশ্বাস্যভাবে বাঁ পায়ে সেভ করেন তিনি। টাইব্রেকারেও কিংসলে কোম্যানকে রুখে দিয়ে ট্রফি জয়ে অবদান রাখেন।

সর্বশেষ - বাংলাদেশ