মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

স্বামীর সামনেই নববধূ ছিনতাই, দেড় ঘণ্টা পর উদ্ধার

প্রতিবেদক
ukadmin
ডিসেম্বর ১৪, ২০২১ ৩:৩০ অপরাহ্ণ

ময়মনসিংহের নান্দাইলে মধ্যরাতে নববধূকে স্বামীর সামনে থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই নববধূকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অটোরিকশাচালক ও নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

সোমবার (১৩ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই মাস আগে প্রেম করে বিয়ে করেন ওই দম্পতি। তবে প্রেমের বিয়ে মেনে নেয়নি তাদের পরিবার। এ অবস্থায় তারা নান্দাইলে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ঘটনার দিন রাতে তারা ওই বাসা ছেড়ে অন্য বাসায় ওঠার জন্য জিনিসপত্র নিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন।

যাওয়ার পথে অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জন নববধূকে পিঠমোড়া করে বেঁধে ও গলায় মাফলার পেঁচিয়ে নিয়ে যান। তবে এসময় অটোরিকশাচালক মো. শফিক মিয়া ও নববধূর স্বামীকে কিছু করেনি দুর্বৃত্তরা।

পরে নববধূর স্বামী ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালায় পুলিশ। ঘটনার দেড় ঘণ্টা পর মুশলী ইউনিয়নের কাটা ধানের ক্ষেত থেকে শরীরে কাদামাখা ও শীতে জবুথবু অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে অটোরিকশাচালক ও নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। নববধূর অবস্থা গুরুতর খারাপ হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত