মঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

গাড়িটিও জব্দ হয়নি, বিচারপতির ছেলেকেও খুঁজে পাচ্ছে না পুলিশ!

প্রতিবেদক
ukadmin
জানুয়ারি ১১, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ

রাজধানীর বনানীতে নারী সার্জেন্টের বাবাকে চাপা দেওয়া সেই বিএমডব্লিউ গাড়িটি একমাসেও জব্দ করতে পারেনি পুলিশ। এমনকি পুলিশ গাড়িটির চালক বিচারপতির ছেলে সাঈদ হাসানকেও খুঁজে পায়নি। 

সার্জেন্ট মহুয়া হাজংয়ের ভাই মৃত্যুঞ্জয় হাজংয়ের অভিযোগ, পুলিশ মামলার তদন্তের চেয়ে বিচারপতির ছেলের জিডির তদন্ত করছে আগে। তারা একমাসেও গাড়ি ও চালক কাউকেই খুঁজে পায়নি। 

অপরদিকে সেই বিচারপতির পক্ষ থেকে তাদের আপোষ করার জন্য প্রস্তাব দেওয়া হচ্ছে। এমনকি মৃত্যুঞ্জয়কে একটি সরকারি চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভনও দেখানো হয়েছে। মৃত্যুঞ্জয় বাংলা বলেন, ‘নানান দিক থেকে চাপ আসছে। বিভিন্ন রকম প্রলো

ভনও দেখানো হচ্ছে। কিন্তু আমি বলে দিয়েছি, ওসব আমরা কিছুই চাই না। আমরা ন্যায়বিচার চাই।’

গত বছরের ২ ডিসেম্বর রাজধানীর বনানী এলাকার চেয়ারম্যানবাড়ি সড়কে একটি দ্রুতগতির বিএমডব্লিউ গাড়ির চাপায় আহত হন নারী সার্জেন্ট মহুয়া হাজংয়ের বাবা মনোরঞ্জন হাজং। পরে তাকে উদ্ধার করে প্রথমে শ্যামলীর পঙ্গু হাসপাতালে ও পরে শাহবাগে বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়। অস্ত্রোপচার করে তার ডান পা কেটে ফেলতে হয়েছে। আহত মনোরঞ্জন হাজং এখনও বারডেম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ধীরে ধীরে।

আলোচিত এই সড়ক দুর্ঘটনার পর পুলিশ সদস্য হয়েও বনানী থানায় মামলা করতে গেলে প্রথমে মামলা নিতে চায়নি পুলিশ। এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হলে ঘটনার ১১ দিনের মাথায় একটি মামলা নেয় থানা পুলিশ। তবে মামলা নেওয়ার আগেই সেই বিচারপতির ছেলে সাঈদ হাসান বনানী থানায় একটি জিডি করেন। সেই জিডিতে দুর্ঘটনার কথা স্বীকার করলেও সড়কে উল্টো দিক থেকে মনোরঞ্জন হাজংয়ের মোটরসাইকেলটি অতিক্রম করছিল বলে অভিযোগ আনা হয়।

মামলা ও জিডির তদন্ত তদারক কর্মকর্তা পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বলেন, ‘বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত করে আইন অনুযায়ী যা করণীয় তাই করা হবে। আদালতে তদন্ত রিপোর্ট দেওয়ার জন্য সব কাজ গুছিয়ে আনা হচ্ছে।’ 

সর্বশেষ - ব্যাবসা-বাণিজ্য