রবিবার , ৩ জুলাই ২০২২ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নেই: ডা. মিল্লাত এমপি

প্রতিবেদক
ukadmin
জুলাই ৩, ২০২২ ৮:২৯ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ জেলাতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৩ জুলাই) জেলার শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উক্ত টূর্নামেন্ট এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

সদর উপজেলার ইউএনও মাশুকাতে রাব্বি এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দীন, ভাইস চেয়ারম্যান নাসিম রেজা, জেলা মহিলা আ.লীগের সভাপতি হাসনা হেনা, সদর আ.লীগের সভাপতি আবদুল হাকিম, সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

সাংসদ হাবিবে মিল্লাত বলেন, মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার বিকল্প নেই। মাদকমুক্ত সোনার বাংলা গড়তে বাংলাদেশ সরকার প্রাইমারি থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যেও খেলাধুলার বিষয়টি পজিটিভ ভাবে তুলে আনছে। বিভিন্ন প্রতিযোগীতা চলছে সারা বছর। লেখাপড়ার পাশাপাশি এধরণের প্রতিযোগীতায় শিক্ষার্থীরা মন পরিষ্কার রেখে ও মাদক থেকে দূরে থেকে মানসম্মত জাতি গঠনে ভূমিকা রাখবে।

সর্বশেষ - বাংলাদেশ