রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

মনোহরগঞ্জে যুবদল নেতার উপর যুবলীগের সন্ত্রাসী হামলা

প্রতিবেদক
ukadmin
আগস্ট ২৮, ২০২২ ২:৫২ পূর্বাহ্ণ

কুমিল্লার মনোহরগঞ্জে যুবদল নেতা সুমন পাটোয়ারীর উপর সশস্ত্র সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলায় তার হাত ভেঙে যায় এবং মাথা থেতলে যায়। আজ দুপুর ২ টার দিকে উপজেলার কেয়ারী গ্রামের প্রধান সড়কে ঘটনাটি ঘটে।

সুমন পাটোয়ারী জানান, আজ দুপুর আনুমানিক ২ টার দিকে বাড়ি ফিরার পথে যুবলীগ ক্যাডার ওমর ফারুকের নেতৃত্বে একটি সশস্ত্র দল আমার পথ রোদ করে। মটর সাইকেল থেকে আমাকে ও আমার ৮ বছরের বাচ্চাকে নামিয়ে আমার বাচ্চার সামনে আমাকে বেধড়ক মারতে থাকে। কোন ধরণের কোন কারণ বা উস্কানি ছাড়া এমন ঘটনায় আমি হতভম্ব হয়ে জ্ঞান হারিয়ে ফেলি। তারপর অজ্ঞান অবস্থায় আমাকে রাস্তায় ফেলে চলে গেলে আমার ছোট্ট বাচ্চাটার কান্না চিৎকারে এলাকাবাসী এসে আমাকে উদ্ধার করে হসপিটালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা একটি ছোট্ট বাচ্চার চিৎকার শুনে দৌড়ে এসে দেখতে পাই একজন লোক অজ্ঞান হয়ে পড়ে থাকলে আমরা তাকে উদ্ধার করে হসপিটালে নিয়ে যাই। দুর্বৃত্তরা মোটরসাইকেলটিও ভেঙে গুড়িয়ে দেয়।

এলাকাবাসী জানান, স্থানীয় জনগণ এই হামলার প্রতিশোধ নেয়ার জন্য জড়ো হতে থাকলে সন্ত্রাসী ফারুক বাহিনী সামনে-পেছনে দুটি পুলিশ জিপ সহ সুমন পাটোয়ারীর নিজ গ্রাম বাইশগাঁও এ মহড়া দেয়। সেখানে এখন থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায় একাধিক খুনের মামলার আসামি ফারুক বর্তমান সরকার আসার পর থেকে লাকসাম-মনোহরগঞ্জ এলাকায় ত্রাসের সৃষ্টি করে। স্থানীয় সংসদ সদস্য ও এলজিইডি মন্ত্রী তাজুল ইসলামের ছত্র ছায়ায় ফারুক বাহিনী অত্র এলাকায় খুন-ধর্ষন সহ হেন অপরাধ নেই যা তারা করেনি। এই সন্ত্রাসীদের দমন করা এখন সময়ের দাবি।

সর্বশেষ - বাংলাদেশ