শুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক আত্মার: দোরাইস্বামী

প্রতিবেদক
ukadmin
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৩:২০ পূর্বাহ্ণ

বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সবচেয়ে উঁচুতে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

তিনি জানান, যতদিন বাংলাদেশে দায়িত্ব পালন করছেন, ভালোবাসা আর সন্তুষ্টির মধ্য দিয়ে কাজ করেছেন। সবার ভালোবাসা আর সন্তুষ্টি নিয়ে বাংলাদেশ থেকে যাচ্ছি।

বৃহস্পতিবার রাতে রাজধানীর বারিধারাস্থ ভারতীয় হাইকমিশন চ্যান্সেরি কমপ্লেক্স ভবনে বিদায়ী হাইকমিশনের নিমন্ত্রণে আমন্ত্রিত বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ এবং আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের সর্ম্পক আত্মার। দুদেশ যেন একই পরিবার, একই পরিবারের সদস্য আমরা। আমরা একে অপরকে হৃদয় দিয়ে ভালোবাসি। একটি গ্লাস ভর্তি পানির অর্ধেক বাংলাদেশ, অর্ধেক ভারত। ওই গ্লাসের পানি কখনও ভাগ করা যাবে না। মিলেমিশে একাকার। আমাদের বন্ধনটুকুও ঠিক এমনই। হৃদয়ের আত্মার। আমাদের দুদেশের সম্পর্ক খুবই  টেকসই।

দোরাইস্বামী বলেন, বাংলাদেশ অসাধারণ একটি দেশ। বাংলাদেশ, বাংলাদেশের মানুষকে কখনও ভুলবো না। আপনাদের কথাও সব সময় মনে রাখবো। দুদেশের সম্পর্ক দিন দিন আরও টেকসই এবং উঁচুতে পৌঁছাবে। দুদেশের মানুষের মধ্যে যে ভালোবাস, তা চিরদিনের।

অনুষ্ঠানে বিভিন্ন সংস্থার কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ব্যাবসা-বাণিজ্য