রবিবার , ৪ ডিসেম্বর ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

সাকিবের ৫ উইকেট, বিপদে ভারত

প্রতিবেদক
ukadmin
ডিসেম্বর ৪, ২০২২ ৯:১৩ পূর্বাহ্ণ

প্রথম উইকেট হারানোর পর রানের গতি কমে এসেছিল ভারতের। সেখান থেকে রোহিত শর্মা-বিরাট কোহলি জুটি মিলে রানের গতি বাড়ানোর চেষ্টা করছিলেন। কিন্তু সাকিব এসেই দুজনকে আউট করে ফেরালেন। তাতে এক সাকিবের সামনেই পরাস্ত হতে হলো ভারতের টপ-অর্ডারের। দারুণ বোলিংয়ে ভারতকে চাপে রেখেছে বাংলাদেশ। সাকিব একই পেয়েছেন ৫ উইকেট।

রোববার দুপুর ১২টায় ভারত-বাংলাদেশ সিরিজের প্রথম ওয়ানডে মিরপুরের শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে। ম্যাচটিতে টস জিতে বাংলাদেশ অধিনায়ক লিটন দাস আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন।

সাকিবের শিকার হয়েছেন রোহিত শর্মা, বিরাট কহলি, শার্দুল ঠাকুর, শাহবাজ খান ও দীপক চাহার।

প্রথম বল হাতে আসেন পেসার মোস্তাফিজুর রহমান। ভারতের ওপেনার রোহিত শর্মা-শিখর ধাওয়ানকে সে ওভারে মাত্র ১ রান দেন মোস্তাফিজ। দ্বিতীয় ওভারে হাসান মাহমুদ দেন ৫ রান। প্রথম উইকেটের দেখা মিলে ষষ্ঠ ওভারে। মিরাজের ঘূর্ণিতে পরাস্ত হয়ে ১৭ বলে ৭ রান করে ফেরেন ধাওয়ান।

এর পর রোহিত-বিরাট মিলে গড়েন ২৫ রানের জুটি। তাদের দুজনকেই ফেরান অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের প্রথম এবং দলের ১১তম ওভারে এসেই মাত্র ১ রান দিয়ে ২ উইকেট তুলে নেন সাকিব। ১০.২ ওভারে ২৭ রানে ব্যাট করা রোহিতকে বোল্ড করেন সাকিব। দুই বল পরেই লিটনের হাতে ক্যাচ দিয়ে ১৫ বলে ৯ রানে ব্যাট করা বিরাট কোহলি ফিরলে চাপে পড়ে ভারত।

সর্বশেষ - বাংলাদেশ