শুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

বাংলাদেশের হয়ে গর্বিত, অমিতাভ-শাহরুখকে পেয়ে আনন্দিত

প্রতিবেদক
ukadmin
ডিসেম্বর ১৬, ২০২২ ১১:৩৫ পূর্বাহ্ণ

বৃহস্পতিবার বিকেলে উদ্বোধন হয়েছে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ এর। এবার আয়োজনটির ২৮তম আসর অনুষ্ঠিত হচ্ছে। এই আসরেই মমতা ব্যানার্জির আমন্ত্রণে উপস্থিত হয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশাহ শাহরুখ খান। ছিলেন বলিউড-টলিউড-ঢালিউডের আরও অনেক তারকা। তবে বাংলাদেশি দর্শকের চোখ আটকে গেলো সেই মঞ্চে চঞ্চলকে দেখে।

উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে একেবারে অমিতাভ-শাহরুখের পাশেই ছিলেন তিনি। সেই মুহূর্তের ছবি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। গর্বিত মনে চঞ্চলের বন্দনায় মেতেছেন দেশের নেটিজেনরা।

অমিতাভ বচ্চন, শাহরুখদের সঙ্গে একই মঞ্চে  বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করতে করতে গর্বিত চঞ্চল চৌধুরীও। তবে আনন্দিত অনুষ্ঠানে মঞ্চে বলিউডের বড় বড় সব অভিনেতাদের পেয়ে। সেই আনন্দের মাত্রা অবশ্য চঞ্চল চৌধুরীর কথায় ঝড়ে পড়ল। এই অভিনেতা বললেন, এমন আয়োজনে থাকলে অনেক বড় বড় অভিনেতাদের সঙ্গে বোঝাপড়া হয়। আমি যারপর নাই আনন্দিত অমিতাভ বচ্চন, জয়া বচ্চন ও শাহরুখ খানদের মতো অভিনেতাদের পেয়ে।

জমকালো এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বলিউডের জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহা, রানী মুখার্জী, সংগীতশিল্পী কুমার শানু, ক্রিকেট তারকা সৌরভ গাঙ্গুলি, অরিজিৎ সিং, মহেশ ভাট, রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তী, রুক্মিণী মৈত্রসহ আরও অনেকে।

মঞ্চের সামনের সারিতে অমিতাভ-শাহরুখদের পাশে বসে ছিলেন চঞ্চল। তাকে উত্তরীয় পরিয়ে বরণ করে নিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জি। এ সময় তিনি অমিতাভ বচ্চন ও শাহরুখের সঙ্গেও কুশল বিনিময় করেন।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৪২টি দেশের মোট ১ হাজার ৭৮টি সিনেমা প্রদর্শিত হবে এবার। এর মধ্যে বাংলাদেশেরও তিনটি ছবি রয়েছে। যার একটি মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

সর্বশেষ - বাংলাদেশ