শুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

‘পাল্টা কর্মসূচি’ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না: আমীর খসরু

প্রতিবেদক
ukadmin
ফেব্রুয়ারি ১০, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ

পাল্টা কর্মসূচি’ দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বন্ধ করা যাবে না বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার সকালে এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এই হুশিয়ারি উচ্চারণ করেন।

আওয়ামী লীগের পাল্টা শান্তি সমাবেশের প্রতি ইঙ্গিত করে আমীর খসরু বলেন, আরে মশাই বাংলাদেশের আইনশৃঙ্খলা বাহিনী কি বন্ধ করে দিয়েছেন নাকি? পুলিশ কি বন্ধ করে দিয়েছেন? পুলিশ, র‌্যাব, বিজিবি এতোগুলো লোক বাংলাদেশের ট্যাক্সের টাকায় জনগণ তাদেরকে চাকরিতে রেখেছে, তাদের কী কোনো কর্ম নাই?

তিনি বলেন, বিএনপির কর্মসূচির বিপরীতে আওয়ামী লীগের এই পাল্টা কর্মসূচি থেকে বোঝা যায় যে, তাদের রাজনৈতিক দৈন্যতা এমন জায়গায় এসে দাঁড়িয়েছে যে, তারা পাল্টা কর্মসূচি দিয়েও জনগণকে আকৃষ্ট করতে পারছে না, বিএনপির কর্মসূচিকে তারা বাধাগ্রস্থ করার চেষ্টা করছে।

আমরা বলতে চাই, যতই পাল্টা কর্মসূচি দেন, শান্তি সমাবেশের ডাক দেন, যতই জনগণের সম্পদ রক্ষার কথা বলেন, আপনারা জনগণের কাছে হাস্যকর হিসেবে পরিচিতি হয়েছেন। দেশের মানুষ আপনাদের কর্মসূচি দেখে হাসে, বলেন তিনি।

জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটেব) এর উদ্যোগে বিদ্যুত, গ্যাস, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানো, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতা-কর্মীদের মুক্তিসহ সরকার পদত্যাগের ১০ দফা দাবিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের এই সমাবেশ হয়।

জেটেবের সভাপতি ফখরুল আলমের সভাপতিত্বে সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব কাদের গনি চৌধুরী, জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোটের মহাসচিব রফিকুল ইসলাম, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের মহাসচিব কাজী সাখাওয়াত হোসেন বাবুল প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ - বাংলাদেশ