সোমবার , ২০ ডিসেম্বর ২০২১ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

বিএনপির বিজয় র‌্যালিতে অসুস্থ খালেদার বেশে বিএনপি নেত্রী

প্রতিবেদক
ukadmin
ডিসেম্বর ২০, ২০২১ ৮:১৭ পূর্বাহ্ণ

বিএনপি সূত্রে জানা গেছে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সাজাপ্রাপ্ত হওয়ায় তিনি রাজনৈতিক কর্মকাণ্ডেও অংশ নিতে পারেন না। এজন্য প্রতীকীভাবে দলের চেয়ারপারসনকে মিছিলে যুক্ত করার লক্ষ্যে এমন বেশে অংশ নেন তানিয়া আলী চৌধুরী। অসুস্থ খালেদা জিয়ার মতো সেজে তানিয়া র‌্যালিতে অংশ নেন।

ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, পিকআপের ওপর বিছানায় শুয়ে আছেন তিনি। মুখে অক্সিজেন মাস্ক। হাতে বিজয়ের পতাকা। খালেদা জিয়াকে অনুকরণ করে পরেছেন কাপড়ও।

তানিয়া আলী চৌধুরী বলেন, ‘মাদার অব ডেমোক্রেসি বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার সঠিক চিকিৎসা হচ্ছে না। বেগম খালেদা জিয়া শুধু বিএনপি নেত্রী নন বা সাবেক প্রধানমন্ত্রী নন, তিনি গণতন্ত্রের প্রতীক। তাকে যেভাবে রাখা হয়েছে, এটার প্রতিবাদস্বরূপ এবং তার যথাযথ চিকিৎসা নিশ্চিত করার দাবিতে প্রতীকী বেশে আমি বিজয় শোভাযাত্রায় অংশ নিয়েছি।’

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক বলেন, ‘গণতন্ত্র আজ নির্বাসিত, দেশের মানুষ নির্যাতিত। বিরোধী দলের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চলছে। সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না। সেজন্য প্রতিবাদ জানিয়ে প্রতীকীভাবে দলের একজন নেত্রী বেগম খালেদা জিয়ার বেশে র‌্যালিতে অংশ নিয়েছেন। দাবি জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসনকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়ার।

সর্বশেষ - বাংলাদেশ