সোমবার , ১০ জানুয়ারি ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

প্রতিবেদক
ukadmin
জানুয়ারি ১০, ২০২২ ৭:৩৬ পূর্বাহ্ণ

ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও শেষ টেস্টে নিউজিল্যান্ডের রানের পাহাড়ে চাপা পড়ছে বাংলাদেশ। কিউইদের ৫২১ রানের জবাবে শুরুতেই ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়েছে মুমিনুলবাহিনী। স্কোরবোর্ডে মাত্র ২৭ রান তুলতেই হারিয়ে বসেছে ৫ উইকেট।

প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৪৮ রান। ইয়াসির আলী রাব্বি ১৮ ও নুরুল হাসান সোহান ১১ রানে ব্যাট করছেন। শাদমান ইসলাম ৭, নাজমুল হোসেন শান্ত ৪, লিটন দাস ৮ রান করতে পারলেও রানের খাতা খুলতে পারেননি অধিনায়ক মুমিনুল হক ও নাঈম শেখ। কিউইদের চেয়ে এখনো ৪৭৩ রানে পিছিয়ে আছে বাংলাদেশ, হাতে মাত্র ৫টি উইকেট।

এর আগে, বাংলাদেশের বোলারদের হতাশায় ডুবিয়ে ৬ উইকেটে ৫২১ রান তোলে প্রথম ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড। ১ উইকেটে ৩৪৯ রান নিয়ে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করে কিউইরা। ৯৯ রান নিয়ে ব্যাট করতে নামা কনওয়ে দিনের শুরুতেই শতকের দেখা পান। তবে আর বেশি দূর যেতে পারেননি। মেহেদী হাসান মিরাজের থ্রোতে রান আউট হয়ে থামেন ১০৯ রানে। কনওয়ের ১৬৬ বলের ইনিংসে ছিল ১২ চার ও এক ছক্কা।

মধ্যাহ্ন বিরতির ঠিক আগে ড্যারিল মিচেলকে সাজঘরে পাঠান শরিফুল ইসলাম। মধ্যাহ্ন বিরতির পর ওয়ানডে মেজাজে ব্যাট করেন টম ল্যাথাম ও টম ব্লান্ডেল। ল্যাথাম আউট হওয়ার আগে তারা গড়েন ৭৬ রানের জুটি। মুমিনুল হকের বলে ইয়াসির আলির হাতে ক্যাচ দেন ল্যাথাম। কিউই অধিনায়কের ব্যাট থেকে আসে ৩৭৩ বলে ২৫২ রান। ইনিংসটিতে ছিল ৩৪টি চার ও ২টি ছক্কা।

সর্বশেষ - বাংলাদেশ