শনিবার , ৫ মার্চ ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

সাকিব-মুশফিকদের হৃদয়ে থাকবেন শেন ওয়ার্ন

প্রতিবেদক
ukadmin
মার্চ ৫, ২০২২ ৪:০২ পূর্বাহ্ণ

শতাব্দীর অন্যতম সেরা ক্রিকেটার ছিলেন শেন ওয়ার্ন।  বোলিং বৈচিত্র্যে ব্যাটসম্যানকে কাবু করাই ছিল তার কাজ। ৫২ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমান ওয়ার্ন।

শুক্রবার থাইল্যান্ডে শেন ওয়ার্নকে তার বাংলোয় নিষ্প্রাণ অবস্থায় পাওয়া যায়। মেডিকেল দল নিজেদের পুরো চেষ্টা করেও তাকে আর বাঁচাতে পারেনি।
 
অস্ট্রেলিয়ান এই কিংবদন্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ব তারকারা। 

ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, শেন ওয়ার্নের খবর শুনে আমি খুবই হতবাক, খুবই দুঃখ পেয়েছি।  আমি তোমাকে মিস করব ওয়ার্ন। মাঠে এবং মাঠের বাইরে আমরা বেশ ভালো সময় কাটিয়েছি। মাঠের চেয়ে আমাদের মাঠের বাইরের দ্বৈরথ আরো রোমাঞ্চকর ছিল।

এক সময়ের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান টুইটারে লেখেন- ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার শেন ওয়ার্নের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তার পরিবার, বন্ধু ও সব ভক্তদের প্রতি থাকলো আমার আন্তরিক সমবেদনা। যতদিন ক্রিকেট থাকবে আমাদের হৃদয়ে এই কিংবদন্তি লেগ স্পিনারও থাকবেন। 

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও দলটির তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম টুইট বার্তায় বলেছেন- শেন ওয়ার্ন আর নেই, এমন খবর শুনে আমি হতবাক। কিংবদন্তি খুব তাড়াতাড়ি চলে গেছেন। 

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম টুইটারে লিখেছেন- এটা বিশ্বাস করা কঠিন। শেন ওয়ার্নের চলে যাওয়া ক্রিকেট বিশ্বের জন্য বড় ক্ষতি। তিনি আক্ষরিক অর্থেই জাদুকরি একজন লেগ স্পিনার ছিলেন। তিনি প্রজন্মকে অনুপ্রাণিত করেছেন। আপনাকে অনেক মিস করব। আপনার জন্য আমার হৃদয়ে ভালোবাসা ও প্রার্থনা থাকবে।

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার সাকলাইন মুশতাক লিখেছেন- শেন ওয়ার্ন মারা যাওয়ার খবর শুনে সত্যিই মর্মাহত এবং দুঃখিত, এ সংবাদ মেনে নেওয়া খুব কঠিন। তিনি ক্রিকেটের অন্যতম সেরা কিংবদন্তি। আমাদের একসাথে অনেক স্মৃতি আছে। বিশ্বাস করতে পারছি না শেন আর নেই। সত্যি বলতে কি জীবন এতই অপ্রত্যাশিত এবং এত ভঙ্গুর। তার পরিবারের জন্য প্রার্থনা। 

সর্বশেষ - বাংলাদেশ