শনিবার , ৭ মে ২০২২ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ, সেই টিটিইকে তলব

প্রতিবেদক
ukadmin
মে ৭, ২০২২ ২:২৭ অপরাহ্ণ

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ ইস্যুতে সাময়িক বরখাস্ত সেই টিটিই শফিকুল ইসলামকে ব্যাখ্যা দিতে তলব করা হয়েছে। রোববার পাকশীর বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তার (ডিসিও) কার্যালয়ে তাকে ডেকে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনা তদন্তে পাকশীর সরকারি পরিবহণ কর্মকর্তাকে আহ্বায়ক করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

ডিসিও নাসির উদ্দিন আরও বলেন, টিটিই শফিকুল ইসলাম হীনম্মন্যতায় ভোগেন। তিনি এর আগেও যাত্রীদের সঙ্গে অশোভন আচরণ করেছেন। ফলে যাত্রীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে সাময়িক বরখাস্ত করা হয়েছে তাকে।

অভিযোগপত্রে ওই যাত্রী দাবি করেন, তিনি ৫ মে দিবাগত রাত ২টা ১৫ মিনিটে কাউন্টারে টিকিট না পেয়ে ট্রেনে ওঠেন। এরপর টিটিই এসে তাদের কাছে টিকিট চান। তিনি টিকিট পাননি বলে জানান। পরে তিনি টিকিট দিতে বললে টিটিই তিনজনের ভাড়া বাবদ ১ হাজার ৫০০ টাকা দাবি করেন। ৩০০ টাকার টিকিট ৫০০ কেন জানতে চাইলে তিনি ৩ হাজার ৬০০ টাকা দিয়ে টিকিট নিতে হবে জানান। এত টাকা দেওয়া সম্ভব না বলাতে টিটিই খেপে যান। তিনি বকাবকি করেন। ওই যাত্রীর দাবি, টিটিই মাদকাসক্ত ছিলেন। তিনি তার শাস্তি দাবি করেন।

তবে টিটিই শফিকুল ইসলাম দাবি করেন, তিনি কারও সঙ্গে অশোভন আচরণ করেননি। শুধু তিনি তার দায়িত্ব পালন করেছেন।

তিনি বলেন, আমাকে ব্যাখ্যার জন্য ডাকা হয়েছে। ব্যাখ্যা দিতে আমি প্রস্তুত। সেদিন যা যা ঘটেছে, আমি সেটাই বলব। স্যারেরা যা ব্যবস্থা নেওয়ার নেবেন।

উল্লেখ্য, ৫ মে রাতে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশন থেকে বিনা টিকিটে তিন যাত্রী ঢাকায় যাচ্ছিলেন। তারা ট্রেনের এসি কামরায় বসেছিলেন। তাদের কাছে ভাড়া চাইলে টিটির সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে ওই তিন যাত্রী নিজেদের রেলমন্ত্রীর আত্মীয় পরিচয় দেন। টিটিই শফিকুল ইসলাম তাদের কাছ থেকে ১ হাজার ৫০ টাকা ভাড়া নিয়ে এসি কামরা থেকে শোভন কামরায় পাঠান। ওই তিন যাত্রী শোভন কামরাতেই ঢাকা পৌঁছান। এর কিছুক্ষণের মধ্যে মোবাইলফোনে টিটিই শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্তের বিষয়টি জানানো হয়।

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত