রবিবার , ১৬ অক্টোবর ২০২২ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

ঢাবিতে  ছাত্রলীগ নেতার ছিনতাইয়ের অভিযোগ নিজেদের ৩ কর্মীর বিরুদ্ধে

প্রতিবেদক
ukadmin
অক্টোবর ১৬, ২০২২ ৫:৫৯ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাহবাগ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী এস এম জানে আলম জনি। তিনি ঢাবি শাখা ছাত্রলীগের স্কুল ছাত্রবিষয়ক উপ-সম্পাদক।

গতকাল শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের মল চত্বর এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগে জানানো হয়।

অভিযোগে যে তিন শিক্ষার্থীর নাম উল্লেখ করা হয় তারা হলেন- পপুলেশন সায়েন্স বিভাগের ২০১৭-১৮ সেশনের মো. নূর উদ্দিন আহমেদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ সেশনের ফজলে রাব্বি ও একই সেশনের মুন্তাসির শুভ। তারা সবাই সার্জেন্ট জহুরুল হলের আবাসিক ছাত্র এবং হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের অনুসারী।

থানায় দেওয়া লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, নূর উদ্দিন, ফজলে রাব্বি ও মুন্তাসির শুভসহ ৮-১০ জন মল চত্বর এলাকায় জনিকে একা পেয়ে শারীরিকভাবে হেনস্তা করে টাকা-পয়সা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র কেড়ে নেয়। এ সময় তারা বলে, ‌‘তুই নাকি বিশ্ববিদ্যালয়ের পোস্টেড, তোরে কে নেতা বানাইছে সেটা আমি দেখতে চাই’। হামলাকারীরা ভিকটিমের সাথে থাকা মোবাইল ফোন নেওয়ার চেষ্টা করে। ব্যর্থ হয়ে নগদ টাকা, হলের আইডি কার্ড ও ব্যাংকের এটিএম কার্ড হাতিয়ে নেয়। পরে জানে আলম জনির কয়েকজন বন্ধু এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে জানে আলম জনি বলেন, আমাকে একা পেয়ে এই তিনজনসহ অজ্ঞাত আরও কয়েকজন আমাকে হেনস্তা করে এবং মানিব্যাগ নিয়ে যায়। মানিব্যাগে ৫ হাজার টাকা ও একটি এটিএম কার্ড ছিল। আমি তাদের বিরুদ্ধে মামলার আবেদন করেছি। এ ঘটনায় আমি মানসিকভাবে ভেঙে পড়েছি। আশা করছি তারা দ্রুত আইনের আওতায় আসবে।

সর্বশেষ - ব্যাবসা-বাণিজ্য