সোমবার , ২৭ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

মোংলায় বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মী আটক

প্রতিবেদক
ukadmin
মার্চ ২৭, ২০২৩ ১১:৫০ পূর্বাহ্ণ

বাগেরহাটের মোংলায় নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

জানা গেছে, আটক ব্যক্তিরা হলেন পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, উপজেলা ছাত্র শিবিরের সভাপতি ওমর ফারুক, ছাত্রদল নেতা মো. মুজাহিদ, মিঠাখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড জামায়াতের সহ-সভাপতি লুৎফর আমির, যুবদল নেতা শফিকুল শেখ ও জিয়ার শেখ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ (ওসি) মনিরুল ইসলাম জানান, সোমবার (২৭ মার্চ) সকালে আটকদেরকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

তিনি জানান, থানার আগের নাশকতার মামলায় তাদেরকে আটক করা হয়েছে। ওই সকল নাশকতার মামলার বাকী আসামিদেরকেও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এদিকে, বিনা উস্কানিতে ও কোন কর্মসূচী ছাড়াই পুলিশ অহেতুকভাবে বিএনপি নেতাকর্মীদের আটক করছে দাবি করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

তিনি বলেন, যাদেরকে আটক করা হয়েছে তাদের কারো নামে কোন মামলা ও জিডি পর্যন্ত নেই। অহেতুক ইফতার ও তারাবীর সময় এ সকল নেতাকর্মীকে আটক করছেন পুলিশ।

তিনি আরও বলেন, পুলিশ যেখানে শান্তি শৃঙ্খলা বজায় রাখবে, সেখানে অসৎ উদ্দেশ্যে মিথ্যা মামলায় নিরীহ নেতাকর্মীদেরকে আটক করে পবিত্র রমজান মাসে আতংক সৃষ্টি করছে।

সর্বশেষ - বাংলাদেশ