শুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

খুবির দুই শিক্ষার্থীকে মারধর, প্রতিবাদে আড়াই ঘণ্টা সড়ক অবরোধ

প্রতিবেদক
ukadmin
ফেব্রুয়ারি ৪, ২০২২ ২:১৭ অপরাহ্ণ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুলনা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধর করেছে স্থানীয় কয়েকজন যুবক। এ ঘটনার প্রতিবাদে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় আড়াই ঘণ্টা খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের আশ্বাসে ছাত্ররা অবরোধ তুলে নেয়।

পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা জানায়, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র আলহাজ মোল্লা ও সুজন হোসেন মোটরসাইকেল যোগে বিশ্ববিদ্যালয় থেকে নগরীর ময়লাপোতা মোড়ের দিকে যাচ্ছিলেন। লায়ন্স স্কুলের সামনে একটি প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের কিছুটা ঘষা লাগে। এসময় প্রাইভেটকারের যাত্রীরা নেমে আরো কয়েকজন যুবককে ডেকে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে মারধর করে। 

এ খবর ছড়িয়ে পড়লে দুপুর দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা নগরীর গল্লামারি মোড় ও লায়ন্স স্কুলের সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে। পরে খুলনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন একাধিক কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে ছাত্রদের শান্ত করে। বিকাল সাড়ে চারটার দিকে ছাত্ররা অবরোধ তুলে নেয়।

পুলিশ জানিয়েছে, এ ঘটনা নিয়ে এখন লায়ন্স স্কুলে সব পক্ষকে নিয়ে বৈঠক করা হবে। 

সর্বশেষ - বাংলাদেশ