মঙ্গলবার , ২১ ডিসেম্বর ২০২১ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

নিউজিল্যান্ডে প্রথম দিনের অনুশীলনে ফুরফুরে মেজাজে বাংলাদেশ

প্রতিবেদক
ukadmin
ডিসেম্বর ২১, ২০২১ ৭:২৪ পূর্বাহ্ণ

নিউজিল্যান্ড সফরে গিয়ে অবশেষে খোলা আকাশের নিচে পূর্ণাঙ্গ দলীয় অনুশীলন করতে পারলো বাংলাদেশ ক্রিকেট দল। দীর্ঘ ১১ দিন রুম কোয়ারেন্টাইনে থাকার পর মঙ্গলবার লিংকন ইউনিভার্সিটি মাঠে ফুরফুরে মেজাজে প্রথম দিনের অনুশীলন সেরেছে টাইগাররা।

দলীয় অনুশীলনের লক্ষ্যে গত বৃহস্পতিবারও (১৬ ডিসেম্বর) লিংকন ইউনিভার্সিটি মাঠে গিয়েছিল বাংলাদেশ দল। কিন্তু বৃষ্টির কারণে সেদিন নিজেদের মধ্যে আড্ডা ও হালকা হাঁটাহাঁটি করেই ফিরে যেতে হয়েছিল হোটেলে। সেদিনই জানা যায়, আরও তিনদিন রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে পুরো বহরকে।

ফলে নিউজিল্যান্ডে বাংলাদেশের রুম কোয়ারেন্টাইন দাঁড়ায় মোট ১১ দিনের। যা শেষ করে আজ থেকে অনুশীলন শুরু করতে পেরেছে মুমিনুল হকের দল। বিসিবির সরবরাহকৃত ভিডিওবার্তায় হেড কোচ রাসেল ডমিঙ্গো বলেছেন, ‘বাইরে বের হয়ে দারুণ লাগছে। একটা রুমের মধ্যে টানা ১১ দিন বেশ চ্যালেঞ্জিং ছিল ছেলেদের জন্য।’

তিনি আরও যোগ করেন, ‘নীল আকাশ, উজ্জ্বল সূর্যালোকে বাইরে অনুশীলনে নেমে ছেলেরা খুব খুশি। সবাই বোলিং-ব্যাটিং অনুশীলন করছে।’

মাউন্ট মঙ্গানুইয়ে আগামী ১ জানুয়ারি থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। সেই ম্যাচ খেলার জন্য আগামী শুক্রবার তাউরাঙ্গায় চলে যাবে টাইগাররা। এর আগে লিংকন ইউনিভার্সিটি মাঠেই চলবে সংক্ষিপ্ত অনুশীলন। যেখানে নিজেদের মানসিক ধকল কাটিয়ে খেলায় মনোযোগ ফেরানোর দিকেই লক্ষ্য হেড কোচের।

সর্বশেষ - বাংলাদেশ