শনিবার , ২৯ জানুয়ারি ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

খুনের ঘটনাস্থলে গিয়ে হামলার শিকার পুলিশ

প্রতিবেদক
ukadmin
জানুয়ারি ২৯, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ

খুনের খবর পেলে ঘটনাস্থলে ছুটে যান পুলিশের কর্মকর্তারা। এনিয়ে বেশ ভয়েও থাকে সবাই। কিন্তু ঘটনাস্থলে গিয়ে উল্টো পুলিশ হামলার শিকার হয়েছেন, এমন খবর বিরল।

তেমনই এক অভাবিত ঘটনার মুখোমুখি হয়েছে পশ্চিমবঙ্গের পুলিশ। একটি খুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এক পুলিশ সদস্য।

ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের ভাঙড়ের পোলেরহাট এলাকায়। সেখানে পরকীয়ার জেরে খুন হন এক গৃহবধূ। আর খুনের পর থেকেই পলাতক তার স্বামী।

মৃত গৃহবধূর নাম মরিয়ম বিবি। বয়স ৩৫। ১৫ বছর আগে পোলেরহাটের আরশাদ আলি মোল্লার সঙ্গে তার বিয়ে হয়। দুই মেয়ে ও এক ছেলে নিয়ে সংসার দু’জনের।

স্থানীয়রা জানান, কিছুদিন আগেই এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে আরশাদ। তা নিয়ে মরিয়মের সঙ্গে প্রায়ই অশান্তি হতো।

গেলো শুক্রবার বাড়ির কাজ সেরে ঘুমোতে যান মরিয়াম। কিন্তু শনিবার (২৯ জানুয়ারি) বেলার পরও তিনি ঘুম থেকে উঠছেন না দেখে ছেলে মেয়েরা খবর দেয় প্রতিবেশীদের।

তারা দেখতে পান মরিয়মের মরদেহ পড়ে আছে বিছানায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় কাশীপুর থানায় খবর দেয়া হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। গৃহবধূর মরদেহ জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার পর থেকেই পলাতক আরশাদ।

তবে এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হয় গোটা এলাকা। মরিয়ামের মরদেহ তদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। কিন্তু এতে বাধা দেয় পরিবারের সদস্যরা।

পুলিশের গাড়ি আটকে মরদেহ তাদের হাতে তুলে দেয়ার দাবি জানায় আরশাদের পরিবারের সদস্যরা। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। যা হাতাহাতির পর্যায়ে পড়ায়।

এ ঘটনায় এক পুলিশ সদস্য ও মরিয়ামের পরিবারের এক সদস্য আহত হন। আহত পুলিশকে  উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

সেই সঙ্গে আরশাদ আলি মোল্লাকে না পেয়ে, তার প্রেমিকাকে অন্যতম অভিযুক্ত হিসেবে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা।

সর্বশেষ - বাংলাদেশ