শনিবার , ৬ মে ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

দেশের অর্থনীতি ধ্বংসের ফন্দি আঁটছে বিএনপি: কাদের

প্রতিবেদক
ukadmin
মে ৬, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ

বিএনপির আন্দোলনের রূপরেখা রাজনীতির নয়, তাদের আন্দোলনের রূপরেখা ষড়যন্ত্রের বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি এখন দেশের অর্থনীতি ধ্বংস করার ফন্দি আঁটছে। তারা ষড়যন্ত্রের রূপরেখা তৈরি করছে।

ওবায়দুল কাদের আরও বলেন, অনেকের অন্তরজ্বলা আছে আমরা জানি। বাংলাদেশের অগ্রযাত্রাকে যারা হিংসা করে, তারাসহ বিএনপি এই সফর নিয়ে বিষোদগার করতে শুরু করেছে।

ওবায়দুল কাদের বলেন, বিশ্ব সংকটের প্রভাব আমাদের জনজীবনে অনিবার্যভাবে এসে পড়েছে। সেই পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর এ সফরকে যদি কেউ বিবেচনা করে তাহলে এটি হবে একটি ঐতিহাসিক সফর।

তিনি আরও বলেন, বাংলাদেশকে অপবাদ দিয়ে যে বিশ্ব ব্যাংক পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়েছিল, সেই বিশ্ব ব্যাংকের সভাপতি আমাদের প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ করে সংবর্ধনা দিয়েছেন।

তিনি বলেন, অনেকের অন্তরে জ্বালা আছে। শেখ হাসিনার এত উন্নয়ন, এত অর্জন যাদের সহ্য হয় না। তারাই আজকে শেখ হাসিনার সফর নিয়ে কটাক্ষ করছে। শেখ হাসিনা নাকি খালি হাতে ফিরে আসবেন।

সেতুমন্ত্রী বলেন, আমি বিএনপি নেতাদের বলব, যারা বলেন প্রধানমন্ত্রী শূন্য হাতে ফিরে আসবেন, বিশ্ব ব্যাংকের নতুন সভাপতির বক্তব্যটা একটু পড়ুন, ভাষাটা একটু পড়ুন। বিশ্ব ব্যাংক প্রধান, আইএমএফ প্রধান প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করেছেন তারা।

সর্বশেষ - বাংলাদেশ