শনিবার , ১১ ডিসেম্বর ২০২১ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

বিয়ে করেই ছাড়লেন দুর্গ, হানিমুনে গেলেন ক্যাট-ভিকি

প্রতিবেদক
ukadmin
ডিসেম্বর ১১, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের আনুষ্ঠানিক আয়োজন হয় বৃহস্পতিবার। নতুন জুটির বিয়ের ছবি এখন ‘টক অব দ্য টাউন’। লাল শাড়িতে মাথায় ওড়না, কনের সাজে ক্যাটকে দেখে কে বলবে তিনি মুম্বাইতে এসেছেন বছর কয়েক আগে। হিন্দু রীতি মেনেই বিয়ে হয় তাদের। 

ভারতের মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসে বিয়ের আসর। বৃহস্পতিবার রাতেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের আসরের ছবি পোস্ট করেন তারা। 

তবে পরদিন সকালেই তারা ছাড়লেন সেই বিলাসবহুল দুর্গ। যদিও অতিথিরা আছেন সেখানেই। আছে ভিকি-ক্যাটের পরিবারও। জয়পুর এয়ারপোর্ট থেকে চার্টার্ড ফ্লাইট নেন নব্য-বিবাহিত এই জুটি।  সকালেই উড়াল দেন হানিমুনে। টাইমস অব ইন্ডিয়াকে একটি সূত্র নিশ্চিত করেছে, নবদম্পতি ১২ ডিসেম্বর পর্যন্ত মালদ্বীপের একটি বিলাসবহুল রিসোর্টে অবস্থান করবেন। তারপর তারা মুম্বাইতে ফিরবেন এবং নিজ নিজ সিনেমার শুটিং শুরু করবেন। তবে ভিকি-ক্যাটের পক্ষ থেকে হানিমুন স্পট সম্পর্কে এখনও কিছু বলা হয়নি।

ভিকি-ক্যাটের মুম্বাই রিসেপশন হওয়ার কথা এর মধ্যেই। যদিও ওমিক্রন আতঙ্কে নাকি সেখানেও কাটছাঁট করার কথা ভাবা হচ্ছে। দিন তারিখ ঠিক না হলেও শুধু জানা গেছে, রিসেপশনে থাকবেন বলিউডে ভিকি-ক্যাটের সহকর্মী ও সংবাদমাধ্যমের প্রতিনিধিরা।

সর্বশেষ - বাংলাদেশ