রবিবার , ১০ এপ্রিল ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
TableTalkUK
  1. ক্রাইম সিন
  2. খেলাধুলা
  3. জেলার খবর
  4. তথ্য-প্রযুক্তি
  5. প্রবাসের কথা
  6. বাংলাদেশ
  7. ব্যাবসা-বাণিজ্য
  8. ভিডিও সংলাপ
  9. মিডিয়া
  10. শিক্ষাঙ্গন
  11. সকল সংবাদ

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চার

প্রতিবেদক
ukadmin
এপ্রিল ১০, ২০২২ ১:০২ অপরাহ্ণ

গোপালগঞ্জের কোটালিপাড়ায় ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

শনিবার (৯ এপ্রিল) অভিযান চালিয়ে ঢাকা, মাদারীপুর ও গোপালগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- গোপাল বাড়ৈ, বরুণ বালা, অটল বাড়ৈ ও প্লাবন বাড়ৈ। তাদের সবার বাড়ি গোপালগঞ্জের কোটালিপাড়ায়।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা গত ৬ এপ্রিল গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মাদারীপুর র‌্যাব ক্যাম্পের স্কোয়াড্রন লিডার ও কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, ঢাকার শাহবাগ থেকে মামলার এক নং আসামি গোপাল বাড়ৈকে গ্রেপ্তার করে র‍্যাব। তার দেয়া তথ্য অনুযায়ী মাদারীপুর জেলার শিবচর থেকে বরুণ বালা এবং গোপালগঞ্জের কোটালিপাড়া থেকে অটল বাড়ৈ ও প্লাবন বাড়ৈকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গণধর্ষণের সাথে তাদের সম্পৃক্ততার বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে।

তারা জানায়, গত ২৬ মার্চ রাতে ভুক্তভোগী গোপালগঞ্জ জেলার কোটালিপাড়ার পীড়ার বাড়ি মন্দির থেকে মামা বাড়ি যাওয়ার পথে তাকে গলায় দেশীয় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেলযোগে অজ্ঞাত স্থানের একটি দোতলা ভবনে তুলে নিয়ে যায় ওই চারজন।

তারা ভুক্তভোগীর নগ্ন ভিডিও ধারণ করে এবং নেশাজাতীয় বস্তু খাইয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরদিন তাকে গোপালের এক আত্মীয়ের বাসায় নিয়ে তিন দিন আটকে রেখে পালাক্রমে আবারও ধর্ষণ করে। এক পর্যায়ে ভুক্তভোগী জানালা ভেঙ্গে পালিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেন।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মামলা দায়ের করার পর র‍্যাব অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

সর্বশেষ - বাংলাদেশ